জো বাইডেনের বেতন কত?

আগের সংবাদ

অমিত শাহকে ফোনের কথা প্রমাণ হলে মুখ্যমন্ত্রীত্ব ছেড়ে দেব

পরের সংবাদ

আ.স.ম ফিরোজ এমপি

নির্বাচন ঘনিয়ে আসায় ষড়যন্ত্র শুরু হয়েছে

প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৩ , ৭:৫৫ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১৯, ২০২৩ , ৭:৫৫ অপরাহ্ণ

জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি সাবেক চীফ হুইপ আ.স.ম ফিরোজ বলেছেন, নির্বাচন ঘনিয়ে আসছে আর দেশে নানা ধরণের নাশকতা এবং ষড়যন্ত্রও শুরু হয়েছে। দেশে হঠাৎ করে অগ্নীসন্ত্রাস শুরু হয়েছে। আমরা মনে করছি এর পেছনে নিশ্চয়ই কোনো ষড়যন্ত্র রয়েছে।

তিনি বলেন, ২০১৪ সালে স্বাধীনতা বিরোধীরা দেশে অগ্নীসন্ত্রাস করে শত শত মানুষকে পুড়িয়ে মেরেছিল। বিএনপি এবং তাদের দোষররা নির্বাচনকে বাঁধাগ্রস্ত করার জন্য বিদেশিদের কাছে নালিশ করে যাচ্ছেন। কোনো নালিশ-সালিশে কাজ হবে না। বর্তমান নির্বাচন কমিশনরে অধীনেই সংবিধান মোতাবেক দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

বিএনপি এর আগে নির্বাচন বয়কট করলেও স্বতন্ত্র নামে তাদের অনেক প্রার্থী স্থানীয়সহ বিভিন্ন স্তরের নির্বাচনে অংশ নিয়েছে এবং বিজয়ীও হয়েছেন। এবারের নির্বাচনে তারা না এলে তৃণমূল নেতাকর্মীরা বিএনপিকে ত্যাগ করবে। মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকেলে বাউফল উপজেলা আওয়ামী লীগের কার্যালয় জনতা ভবনে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে আ.স.ম ফিরোজ এসব কথা বলেন।

আ.স.ম. ফিরোজ বলেন, নির্বাচন এলে বাউফলেও অনেকে হঠাৎ এসে আচার-অনুষ্ঠানে যোগ দিয়ে নিজেকে প্রার্থী হিসেবে প্রচার করতে চান। বাউফলে এটা দীর্ঘদিন ধরেই দেখে আসছি। এসকল মানুষ তৃণমূলে গিয়ে দলের জন্য কোন কাজ করেন না। যে কারণে তৃণমূলের নেতাকর্মীদের সঙ্গে তাদের কোনো সম্পর্কও নেই। তারা বসন্তের কোকিলের মত আসেন আর যান।

তৃণমূল পর্যায়ে সংগঠনকে শক্তিশালী করে ৪০ বছর পর্যন্ত ধরে তাদেরকে নিয়ে কাজ করছি। বাউফলের মানুষ জানে তাদের প্রকৃত বন্ধু কে ? আগামী নির্বাচনে অনেক ষড়যন্ত্র হবে। সেই ষড়যন্ত্রকে মোকাবেলা করার জন্য নেতাকর্মীদের নির্দেশ দেন আ.স.ম ফিরোজ।

তিনি বলেন, কিছু মিডিয়া উন্নয়নের কথা না বলে মিথ্যা, বানোয়াট তথ্যনির্ভর নয় এমন সংবাদ প্রকাশ করে দেশকে বিশ্বের কাছে হেয় প্রতিপন্ন করছে। প্রধানমন্ত্রীও এবিষয়ে কঠোর মন্তব্য করেছেন। এক্ষেত্রে বাউফল সম্পর্কে মিথ্যা, বানোয়াট এবং নেতিবাচক সংবাদ প্রকাশ করে যাতে বাউফলবাসিকে দেশ তথা বিশ্বের কাছে ছোট করা না হয় সেবিষয়ে নজর রাখার জন্য সাংবাদিকদের প্রতি অনুরোধ করেন।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোসারেফ হোসেন খান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল আলম মিয়া, যুগ্ন সাধারন সম্পাদক অনিচুর রহমান, যুগ্ন সাধারন সম্পাদক ইব্রিাহিম ফারুকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়