মুখ্যমন্ত্রীর পোস্টার ছিঁড়লো কুকুর!

আগের সংবাদ

জুড়ীতে মসজিদের টাকা নিয়ে সংঘর্ষে নিহত ১

পরের সংবাদ

নিউ সুপার মার্কেটে আগুন, নিয়ন্ত্রণে ৩০ ইউনিট

প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২৩ , ৮:১০ পূর্বাহ্ণ আপডেট: এপ্রিল ১৫, ২০২৩ , ১২:৫৮ অপরাহ্ণ

রাজধানীর নিউ সুপার মার্কেটে ভয়াবহ আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৩০টি ইউনিট কাজ করছে।

শনিবার (১৫ এপ্রিল) ভোর পাঁচটা ৪০ মিনিটের দিকে নিউ সুপার মার্কেটে আগুনের সূত্রপাত হয়।

ভোরে লাগা আগুন বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভয়াবহ রূপ নিচ্ছে। আগুন ক্রমশ ছড়িয়ে পড়ছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস কর্মীরা ঢাকা কলেজের পুকুর থেকে পানি ব্যবহার করছেন। নিউ সুপার মার্কেটের তৃতীয় তলায় আগুন জ্বলছে। মার্কেটটিতে বহু পোশাকের দোকান রয়েছে। নিচ তলা ও দ্বিতীয় তলার দোকানিরা তাদের মালামালা সরিয়ে নিচ্ছেন। কয়েকজন ব্যবসায়ীকে নিউ সুপার মার্কেটের সামনের সড়কে দাঁড়িয়ে আহাজারি করতে দেখা গেছে। ঈদকে সামনে রেখে ব্যবসায়ীরা দোকানে বেশি বেশি পণ্যের পসরা সাজিয়ে থাকেন। আজকের আগুনে এমন বহু ব্যবসায়ীর স্বপ্ন মাটি হতে চলেছে।

নিউ সুপার মার্কেটের তৃতীয় তলায় রূপালী ফ্যাশন ৩০৪ নম্বর দোকানটির সত্বাধিকারী দাবি করে এক ব্যক্তি গণমাধ্যমকে বলেন, ‘সকালে হঠাৎ ফোন পেয়ে দৌঁড়ে এসেছি। ভেতরে তো যাইতে পারতেছি না, বাইরে থেকে ধোঁয়া দেখা যাচ্ছে। আগুন দেখার উপায় নেই। সব পুড়ে ছাই হয়ে যাচ্ছে।’

ছবি: সংগৃহীত

সুলতান ফ্যাশন নামের এক দোকানের ব্যবসায়ী পরিবারের নারী গণমাধ্যমকে বলেন, ‘গতকালই দুই লাখ টাকার মাল ওঠানো হয়েছে। কিস্তিতে টাকা নেয়া, প্রতি সপ্তাহে আড়াই হাজার টাকা কিস্তি। আমার বাচ্চারা কী করবে। দুইটা এতিম ছেলে কীভাবে চলবে এখন।’

ছবি: সংগৃহীত

ফায়ার সার্ভিসের মিডিয়া সেলের কর্মকর্তা মো. শাহজাহান শিকদার জানান, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের প্রথম ইউনিট ৫টা ৪৩ মিনিটে ঘটনাস্থলে পৌঁছায়। এরপর এক এক করে এখন পর্যন্ত ২৮টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে চেষ্টা করছে। আগুন নিয়ন্ত্রণে বাংলাদেশ সেনাবাহিনী ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) একটি দল ঘটনাস্থলে পৌঁছে তৎপরতা শুরু করেছে।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়