বিয়ের গুঞ্জন, পরিণীতির সাক্ষাৎকার ভাইরাল

আগের সংবাদ

ভোগ প্রচ্ছদের প্রবীণতম মডেল হলেন ট্যাটু শিল্পী

পরের সংবাদ

৪২ ঘণ্টায় চার্জশিট: সেই এসআইকে বরখাস্তের নির্দেশ

প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৩ , ৪:০৮ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৩, ২০২৩ , ৫:১৬ অপরাহ্ণ

মানিকগঞ্জ সদরের কৈতরা গ্রামের মো. রুবেল হত্যা মামলার লাশ উদ্ধার থেকে অভিযোগপত্র, ৪২ ঘণ্টার অবিশ্বাস্য তদন্ত’র ঘটনা তদন্তে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রধানকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

পুলিশ সুপারের নিচে নয়, এমন কর্মকর্তা দিয়ে ৬০ দিনের মধ্যে এ ঘটনা এবং মামলাটির পুনঃতদন্ত করতে বলা হয়েছে।

আর এই সময়ে মামলাটির তদন্ত কর্মকর্তা মানিকগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) মাসুদুর রহমানকে সাময়িক বরখাস্ত করতে জেলার পুলিশ সুপারকে নির্দেশ দেয়া হয়েছে।

কেস ডকেটসহ ৩ এপ্রিল মাসুদুর রহমান আদালতে হাজির হওয়ার পর সোমবার (৩ এপ্রিল) বিচারপতি মো. বদরুজ্জামান ও বিচারপতি এস এম মাসুদ হোসাইন দোলনের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

উল্লেখ্য, গত বছরের ২৩ সেপ্টেম্বর রাতে মানিকগঞ্জ সদরের কৈতরা গ্রামের একটি হ্যাচারিতে মো. রুবেল (২২) খুন হন। এ ঘটনায় পরের দিন নিহতের স্ত্রী বাদী হয়ে সোহেল নামে একজনকে আসামি করে হত্যা মামলা করেন। এর পর আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। তিনি এখন কারাগারে রয়েছেন।

জানা যায়, রুবেল হত্যার ঘটনায় রাত দেড়টায় মরদেহ উদ্ধারের পর সুরতহাল রিপোর্টে তৈরি করে ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে পাঠানো হয়। এরপর মামলা রেকর্ড থেকে শুরু করে সাক্ষ্য গ্রহণসহ একে একে অন্তত ৯টি ধাপ পার করে মাত্র ২২ ঘণ্টায় তদন্ত কার্যক্রম শেষ এবং পরবর্তী ২০ ঘণ্টার মধ্যে আসামিকে আদালতে হাজির, স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণসহ তদন্তের সব প্রক্রিয়া শেষ করে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ। মাত্র ৪২ ঘণ্টায় হত্যা মামলার তদন্ত নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়