ঝিকরগাছায় ইভটিজিংয়ের শিকার স্কুলছাত্রীর আত্মহত্যা

আগের সংবাদ

ঝিকরগাছায় টিসিবির পণ্য ছিনিয়ে নেয়ার চেষ্টা

পরের সংবাদ

স্বাধীনতা দিবসে দুই লাখ ভোটারকে ভয়েস কল আ.লীগ নেতার

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৩ , ১০:৩৭ পূর্বাহ্ণ আপডেট: মার্চ ২৮, ২০২৩ , ১০:৩৮ পূর্বাহ্ণ

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পর নিজ নির্বাচনী এলাকার দুই লাখের বেশি ভোটারকে মোবাইল ফোনে ভয়েস কল পাঠিয়েছেন যশোর জেলা আওয়ামী লীগের সদস্য মোস্তফা আশীষ ইসলাম।

স্বাধীনতা দিবসে দেশের সাধারণ জনগণদের মোবাইলে ভয়েস কলের মাধ্যমে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার (২৬ মার্চ) এক বার্তায় এ তথ্য জানান মোস্তফা আশীষ ইসলাম।

বার্তায় মোস্তফা আশীষ ইসলাম জানান, মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে সকাল ৯টা হতে দুপুর ১২টা পর্যন্ত চৌগাছা ও ঝিকরগাছা উপজেলার দুই লাখ ১৫ হাজার ১০টি ভয়েস কল প্রেরণ করা হয়েছে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে আমরাও ডিজিটাল প্লাটফর্ম ব্যবহার করে প্রধানমন্ত্রী ইশতেহার বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। আমার চৌগাছা ও ঝিকরগাছাবাসীকে সবসময়ই ডিজিটাল প্লাটফর্মে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের জানান দিচ্ছি।

ভয়েস কলে বলা হয়, ১৯৭১ সালের ২৬ মার্চের প্রথম প্রহরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সর্বশক্তি দিয়ে হানাদার বাহিনীকে প্রতিরোধ ও চূড়ান্ত বিজয় অর্জিত না হওয়া পর্যন্ত লড়াই চালিয়ে যাওয়ার ডাক দিয়েছিলেন। সেই ডাকে পরাধীনতার শৃঙ্খল ভেঙে বিশ্বের বুকে স্বাধীন অস্তিত্ব ঘোষণা করেছিল বীর বাঙালিরা। আজ ২৬ মার্চ দেশের ৫৩তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর স্বপ্নের আর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ার শপথ নিই। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, বাংলাদেশ চিরজীব হোক।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়