ব্রাজিলকে হারিয়ে মরক্কোর চমক

আগের সংবাদ

যুক্তরাষ্ট্রে টর্নেডোর আঘাতে নিহত ২৬

পরের সংবাদ

চিরনিদ্রায় শায়িত বীর মুক্তিযোদ্ধা আলতাফ শিকদার

প্রকাশিত: মার্চ ২৬, ২০২৩ , ৮:৫২ পূর্বাহ্ণ আপডেট: মার্চ ২৬, ২০২৩ , ৮:৫২ পূর্বাহ্ণ

চিরনিদ্রায় শায়িত হলেন পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার ঝাটিবুনিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা (অব. আর্মি) মো. আলতাফ হোসেন শিকদার (৭০)।

শনিবার (২৫ মার্চ) নিজ বাড়ির পাশের মাঠে তার লাশের জানাজা নামাজ ও রাষ্ট্রীয় মর্যাদা প্রদান শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাজায় উপজেলা চেয়ারম্যান খান মো. আবু বকর সিদ্দিকী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (অ.দা.) মো. সাইফুর রহমান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম জুয়েল, আমড়াগাছিয়া ইউনিয়ন চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ছবি: মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি

এর আগে শুক্রবার (২৪ মার্চ) ঢাকা সিএমএইস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। তিনি উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের দক্ষিণ ঝাঁটিবুনিয়া গ্রামের মৃত কালু শিকদারের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন ছেলেমেয়ে রেখে গেছেন।

মহান স্বাধীনতা সংগ্রামে সক্রিয়ভাবে অংশগ্রহণকারী এই বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে এলাকার মুক্তিযোদ্ধাসহ সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে।

তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য এ্যাডভোকেট মো. শাহজাহান মিয়া গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়