মহম্মদপুরে দিনমজুরকে কুপিয়ে হত্যা

আগের সংবাদ

অক্সিজেন সিলিন্ডার নিয়ে ভোটকেন্দ্রে ৮০ বছরের বাকের আলী

পরের সংবাদ

গলাচিপায় ভাইয়ের হাতে ভাই খুন

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩ , ৫:৩৯ অপরাহ্ণ আপডেট: মার্চ ১৬, ২০২৩ , ৫:৩৯ অপরাহ্ণ

পটুয়াখালীর গলাচিপায় ছোট ভাই আলামিন প্যাদা রেইন্ট্রি গাছের ঠাল দিয়ে আঘাত করে বড় ভাই বাবুল প্যাদাকে (৫০) মেরে ফেলার অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে জাফর প্যাদাকে (৪০) গ্রেপ্তার করেছে গলাচিপা থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে গলাচিপা উপজেলার চর বিশ্বাস ইউনিয়নে বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল ১০টায়।

পারিবারিক সূত্রে জানা গেছে, সকাল ১০টায় বাবুল প্যাদার ছেলে খোকন প্যাদা বাড়িতে একটি গোয়াল ঘর তৈরির জন্য মাটি কেটে ভিটি প্রস্তুত করতে ছিল। বাবুল প্যাদা মাটি কাটার সময় ওই খানে বসা ছিল। এ সময় বাবুল প্যাদার ছোট ভাই আলামিন প্যাদা মাটি কাটা কাজে বাধা দিলে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে আলামিন প্যাদা তার বড় ভাই বাবুল প্যাদাকে রেইন্টি গাছের ঠাল দিয়ে আঘাত করে। আঘাতের পরে সে অসুস্থ হয়ে পড়লে স্থানীয়রা গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষণা করে।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) শোনিত কুমার গায়েন বলেন, এ ঘটনায় বাবুল প্যাদার ছোট ভাই জাফর প্যাদাকে আটক করা হয়েছে , লাশময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়