রাবিতে সংঘর্ষ: বন্ধ ক্লাস-পরীক্ষা

আগের সংবাদ

তুলার গোডাউনে আগুন: নিয়ন্ত্রণে যোগ দিয়েছে সেনাবাহিনী

পরের সংবাদ

লিভারপুলের হার!

প্রকাশিত: মার্চ ১১, ২০২৩ , ১১:৫৬ অপরাহ্ণ আপডেট: মার্চ ১১, ২০২৩ , ১১:৫৭ অপরাহ্ণ

ম্যানচেস্টার ইউনাইটেডকে ঘরের মাঠ অ্যানফিল্ডে পেয়ে ৭-০ গোলে বিধ্বস্ত করেছিল লিভারপুল। ঘুরে দাঁড়ানোর বার্তা দিয়েছিল রেডসরা। লিগ টেবিলে সেরা চারে ঢোকার লড়াইয়ে শক্ত প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছিল।

কিন্তু ওই লিভারপুল পরের লিগ ম্যাচেই হারের তিক্ত স্বাদ পেয়েছে। শনিবার (১১ মার্চ) অ্যাওয়ে ম্যাচে বোর্নামাউথের বিপক্ষে ১-০ গোলে হেরেছে জার্গেন ক্লপের দল। খবর ইএসপিএনের।

ম্যাচের ২৮ মিনিটে বিলিং গোল করে লিভারপুল শিবিরে ধাক্কা দেন। ম্যানইউ ম্যাচের মতো মোহামেদ সালাহ, কোডি গাকপো ও ডারউইন নুনিয়েজের জুটি গড়লেও তারা গোল করতে পারেননি।

ম্যাচের ৬৯ মিনিটে অবশ্য লিভারপুলের জার্সিতে সর্বোচ্চ প্রিমিয়ার লিগ গোলের কীর্তি গড়া মিশরীর তারকা সালাহ গোল করার সুযোগ পেয়েছিলেন। কিন্তু পেনাল্টি শট জালে পাঠাতে পারেননি তিনি। ১৬ মার্চ রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচের আগে এই হার সালাহদের জন্য ধাক্কা।

এই হারে লিগ টেবিলে পাঁচে জায়গা ধরে রেখেছে লিভারপুল। চারে থাকা টটেনহ্যাম সমান ২৬ ম্যাচ খেলে তিন পয়েন্টে (৪৫) এগিয়ে আছে। তবে সেরা চারের লড়াইয়ে সুবিধাজনক অবস্থানে আছে নিউক্যাসল ইউনাইটেড। তারা ২৪ ম্যাচ থেকে তুলেছে ৪১ পয়েন্ট।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়