দোহায় জাতিসংঘ মহাসচিবের সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাত

আগের সংবাদ

এক মিনিটেরও কম সময়ে হবে ইমিগ্রেশন প্রক্রিয়া

পরের সংবাদ

চ্যাম্পিয়ন্স লিগে খেলা তিনটি লিগ শিরোপার সমান

প্রকাশিত: মার্চ ৪, ২০২৩ , ১০:৫৪ অপরাহ্ণ আপডেট: মার্চ ৪, ২০২৩ , ১০:৫৪ অপরাহ্ণ

এখান থেকে উতরে গিয়ে পরের মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলা হবে তিনটি লিগ শিরোপার সমান বলে মনে করছেন জুভেন্টাস কোচ মাসসিমিলিয়ানো আল্লেগ্রি।

চলতি মৌসুমে সিরি’আতে খুব একটা ধারাবাহিক ছিল জুভেন্টাস। কিন্তু ফর্ম ধরে রেখেছিল ক্লাবটি। তবে দলবদলের চুক্তি সম্পর্কিত অনিয়মের দায়ে ১৫ পয়েন্ট জরিমানার পর পরিস্থিতি পুরোপুরি পাল্টে গেছে। খবর দ্য স্কোরের।

গত জানুয়ারিতে জুভেন্টাসের পয়েন্ট কেটে নেয় ইতালির একটি আদালত। এতে ওই সময়ে সিরি’আতে তিনে থাকা দলটি এক ধাক্কায় নেমে যায় দশম স্থানে। এ বিষয়ে জুভেন্টাস কোচ বলেন, ১৫ পয়েন্ট কেটে নেওয়ার পর চ্যাম্পিয়ন্স লিগে খেলা সেরি আ জেতার সমান নয়। এটি তিনটি (শিরোপা) জয়ের মতো হবে।

২৪ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে এখন সপ্তম স্থানে আছে জুভেন্টাস। চারে থাকা এসি মিলানের পয়েন্ট ৪৭। ২৫ ম্যাচে ৬৫ পয়েন্টে নিয়ে শীর্ষে আছে নাপোলি। পয়েন্ট টেবিলের শীর্ষ চার দল খেলবে আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে। এদিক থেকে মৌসুমের এ পর্যায়ে এসে ইউরোপ সেরার মঞ্চে খেলা নিশ্চিত করা জুভেন্টাসের জন্য হবে অনেক বড় চ্যালেঞ্জ।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়