যানজট নিরসনে সকলের সহযোগিতা প্রয়োজন

আগের সংবাদ

নেতিবাচক সংবাদের শিরোনাম হতে চাই না

পরের সংবাদ

সিটাডেলের টিজার প্রকাশ, প্রিয়াঙ্কায় মুগ্ধ বলিউড

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৩ , ৭:০৮ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২৩ , ৭:০৮ অপরাহ্ণ

বহুল প্রতীক্ষিত আসন্ন প্রাইম ভিডিও ওয়েব সিরিজ সিটাডেলের প্রথম টিজার প্রকাশ পেয়েছে। অ্যাকশনধর্মী স্পাই থ্রিলার সিটাডেলে প্রধান ভূমিকায় অভিনয় করছেন বলিউড ও গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া, রিচার্ড ম্যাডেন এবং স্ট্যানলি টুকি।

দুর্দান্ত এই টিজারটিতে চমৎকার অ্যাকশনধর্মী স্পাই থ্রিলারের আভাস দেওয়া হয়েছে। সিটাডেলে, প্রিয়াঙ্কা একজন অভিজাত গুপ্তচর (স্পাই) নাদিয়া সিংহের ভূমিকায় অভিনয় করছেন। সিরিজটিতে লেসলি ম্যানভিলও অভিনয় করেছেন। এর প্রথম দুটি পর্বের প্রিমিয়ার হবে ২৮ এপ্রিল। খবর হিন্দুস্তান টাইমসের।

এদিকে সিটাডেলে প্রিয়াঙ্কার দুর্দান্ত লুক ও পারফরম্যান্সে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কার ভক্ত-অনুরাগীরা। বলিউডের সহকর্মীরাও তাঁর আসন্ন কাজের জন্য তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।

প্রিয়াঙ্কা তাঁর ইনস্টাগ্রামে সিটাডেলের ছবিগুলো শেয়ার করার পর নিক জোনাস সেখানে মন্তব্য করে জানান, তোমার জন্য ভীষণ গর্ববোধ হচ্ছে প্রিয়াঙ্কা। তিনি অভিনেত্রীর আরও একটি অ্যাকশন দৃশ্যের ছবি শেয়ার করে লেখেন, সবাই তৈরি হয়ে যান। এই শো আলাদা লেভেলের হতে চলেছে।

অভিনেত্রী সামান্থা রুথ প্রভু লিখেছেন, ইয়েস! বলিউড অভিনেতা রাজকুমার রাও তার এই পোস্টে লেখেন, দারুণ। মতামত জানিয়েছেন অভিনেত্রী দিয়া মির্জাও। তিনি লিখেছেন, মাম্মা মিয়া। এছাড়া প্রিয়াঙ্কার বলিউডের সহকর্মীদের মধ্যে এশা গুপ্তা, সোনালি বেন্দ্রে সহ আরও অনেকেই তাঁর পোস্টে মন্তব্য করে শুভকামনা জানিয়েছেন।

এসএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়