করোনাভাইরাসের টিকা কার্যক্রম ২৮ ফেব্রুয়ারি থেকে বন্ধ

আগের সংবাদ

গোমস্তাপুরে ছিনতাইকারী আটক

পরের সংবাদ

বোয়ালমারীতে স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৩ , ৯:২৫ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২৩, ২০২৩ , ৯:২৫ অপরাহ্ণ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সদর ইউনিয়ন শাখার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) উপজেলার সদর ইউনিয়নের সৈয়দপুর বাজার খেলার মাঠে বিকাল ৩ টায় এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল সিকদার। ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মো. শাহজাহান শেখের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক শেখ মনজুর রহমান তুষারের পরিচালনায় আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম মেম্বার ও ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য মো. আব্দুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক মো. এলেম শেখ, সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুল ওহাব তারা মোল্যা, সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য মো. জাহাঙ্গীর হোসেন, পৌর আওয়ামী লীগের ৩ নং ওয়ার্ডের সভাপতি মো. শফিকুল ইসলাম কাজল, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার ওমর হাফিজ মুক্তি এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাহাদুল আখতার তপন।

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস এম বাকের ইদ্রিস শরীফ এবং বিশেষ বক্তা ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মো. মুক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. রবিউল ইসলাম খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মো. আনিচুজ্জামান আনিস প্রমুখ।

সম্মেলন শেষে প্রধান অতিথির উপস্তিতিতে আগামী তিন বছরের জন্য বোয়ালমারী সদর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সভাপতি হিসেবে মো. শাহজাহান শেখ ও সাধারণ সম্পাদক হিসেবে মো. সজল শেখকে দায়িত্ব দেয়া হয়েছে।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়