সেন্সর ছাড়পত্র পেলো রংঢং

আগের সংবাদ

ইবিতে র‌্যাগিং: ঘটনার বর্ণনা দিলেন ভুক্তভোগী ছাত্রী

পরের সংবাদ

ব্রাজিলের অন্তবর্তীকালীন কোচ র‍্যামন মেনেজেস

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৩ , ১:২৩ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২৩ , ১:২৩ অপরাহ্ণ

ব্রাজিল ফুটবল দলের কোচ তিতের পদত্যাগের পর থেকে নেইমারদের প্রধান কোচের পদটা শূন্য। কোচ নিয়োগের চেষ্টাও করেও হাই প্রোফাইল কাউকে পায়নি ব্রাজিল ফুটবল ফেডারেশন (সিবিএফ)। তাই এখনই স্থায়ী কোচ নিয়োগ দিচ্ছে না সিবিএফ।

আগামী জুন মাসে ব্রাজিল জাতীয় দলের স্থায়ী কোচের নাম ঘোষণা করবে তারা। তবে এর আগে মার্চে দুটি প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল। সেই দুটি ম্যাচের জন্য নতুন কোচের নাম ঘোষণা করেছে সিবিএফ।

ব্রাজিল অনূর্ধ্ব ২০ দলকে সাউথ আমেরিকার চ্যাম্পিয়নশিপের শিরোপা জেতানো র‍্যামন মেনেজেসকে অন্তবর্তীকালীন কোচের দায়িত্ব দেয়া হয়েছে। সদ্যই কলম্বিয়ার মাটিতে অনুষ্ঠিত যুব কোপা আমেরিকায় ব্রাজিলকে শিরোপা জেতাতে বড় ভূমিকা রাখেন স্বদেশি এই কোচ।

ব্রাজিল ফুটবল ফেডারেশন সভাপতি বলেন, র‌্যামন মেনেজেস বিশেষ অভিবাদন প্রাপ্য। সে অনেক সম্ভাবনাময় একজন কোচ। আমরা জাতীয় দলে নতুন ও সাহসী ধারণার অনেক লোক চাই। সে আমাদের অনূর্ধ্ব ২০ দলকে আমাদের সমস্ত বৈশিষ্ঠ নিয়ে আধুনিক পদ্ধতিতে খেলতে সাহায্য করেছে।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়