কবিরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম ফারুকের মৃত্যু

আগের সংবাদ

বোয়ালমারীতে স্ত্রীর ওপর অভিমানে স্বামীর আত্মহত্যা

পরের সংবাদ

কমে গেল শ্রাবন্তীর বয়স

প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৩ , ১২:৩৬ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০২৩ , ১:৫৭ অপরাহ্ণ

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় সব সময় আলোচনায় থাকতে পছন্দ করেন। তাকে নিয়ে নেটিজনদের মধ্যে আলোচনাও হয় প্রচুর। কখনো তার অভিনীত চরিত্রের মাধ্যমে, আবার কখলো ব্যক্তিগত জীবনের মাধ্যমে। এছাড়াও নিজের সৌন্দর্যে সকলকে মুগ্ধ করে তোলেন তিনি। মাঝে মাঝে করছেন লুক চেঞ্জ। নিজেকে নতুন করে মেলে ধরার কৌশল যেন থামছেই না।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দিচ্ছেন একের পর এক ছবিও। সম্প্রতি লম্বা চুল কেটে একেবারে পাল্টে দিয়েছেন তার চেহারা। শ্রাবন্তীকে এই নতুন লুক দিয়েছেন টালিউডের হেয়ার স্টাইলিস্ট জলি চন্দা।

শ্রাবন্তীর এই নতুন লুক দেখে তার ভক্তদের মধ্যে অনেকেই লিখেছেন, নায়িকাকে একেবারে মায়ার বাঁধন ছবির ছোট্ট শ্রাবন্তী মনে হচ্ছে। কেউ কেউ আবার সমালোচনাও করেছেন। তবে একটি কথা সবাই স্বীকার করেছেন, শ্রাবন্তীকে দেখে চেনা দায়!

উল্লেখ্য, গত ২০ জানুয়ারি মুক্তি পেয়েছে কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত নতুন বাংলা সিনেমা কাবেরী অন্তর্ধান। এই ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

এসএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়