আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়নের নির্বাচন ২৭ জানুয়ারি

আগের সংবাদ

ফেনী আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতের জয়

পরের সংবাদ

৪ ঘণ্টা পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩ , ৩:৩৭ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২২, ২০২৩ , ৩:৩৭ অপরাহ্ণ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় ট্রাকচাপায় পোশাক কারখানার নিরাপত্তকর্মী নিহত এবং এক নারীসহ তিনজন আহত হয়েছেন। এ ঘটনাকে কেন্দ্র করে কারখানাটির শ্রমিকদের অবরোধের কারণে চার ঘণ্টা বন্ধ থাকার পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে।

পুলিশ ও স্থানীয় নেতৃবৃন্দ ঘটনাস্থলে ফুটওভার ব্রিজ নির্মাণ এবং নিহতের পরিবারকে আর্থিক সহায়তা প্রদানের আশ্বাস দিলে শ্রমিকরা বেলা সাড়ে ১১টার দিকে অবরোধ তুলে নেয়।

কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে আজ রোববার সকালে ট্রাকচাপায় মাহমুদ জিন্স কারখানার নিরাপত্তাকর্মী আজাদুল ইসলাম (৪৫) নিহত এবং এক নারীসহ তিনজন আহত হয়।

ঘটনার পরপরই কারখানার শ্রমিকরা ক্ষিপ্ত হয়ে ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয় এবং বেশ কিছু গাড়ি ভাঙচুর করে। পাশাপাশি ঘটনাস্থলে ফুটওভার ব্রিজ নির্মাণ এবং নিহতের পরিবারকে আর্থিক সহায়তা প্রদানের দাবিতে সকাল সাড়ে ৭টা থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন শ্রমিকরা। এতে এই মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়, যার কারণে চন্দ্রা থেকে নবীনগর সড়ক ও টাঙ্গাইল মহাসড়কে প্রায় ২০ কিলোমিটারজুড়ে যানজটের সৃষ্টি হয়। অবরোধের কারণে বিশ্ব ইজতেমাগামী মুসল্লিদের বহন করা গাড়িসহ শত শত যানবাহন আটকা পড়ে।

এসএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়