‘সম্পদ ও ক্ষমতালোভীদের’ প্রতি পোপের নিন্দা

আগের সংবাদ

গোমস্তাপুরে ঋণ পরিশোধ করেও কৃষক কারাগারে!

পরের সংবাদ

আরেক অভিনেত্রীর আত্মহত্যা!

প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২২ , ১১:৩৫ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ২৫, ২০২২ , ১১:৪১ পূর্বাহ্ণ

ভারতের মুম্বাইয়ে শুটিং সেটে নিজের মেকআপ রুমে ঝুলন্ত অবস্থায় ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তুনিশা শর্মার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সম্প্রতি ‘আলি বাবা: দাস্তান এ কাবুল’ ধারাবাহিকে অভিনয় করছিলেন তিনি।

শনিবার (২৪ ডিসেম্বর) মুম্বাইয়ে সেই ধারাবাহিকের সেটেই তাকে মৃত অবস্থায় পাওয়া গেছে। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কীভাবে মারা গেছেন তুনিশা সে বিষয়ে এখনো ধারণা পরিষ্কার নয়। তবে মনে করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। তার কোনো সমস্যা চলছিল কি না সে বিষয়েও কোনো খবর এখনো পাওয়া যায়নি।

তুনিশা শর্মার আকস্মিক মৃত্যুর ঘটনাটি নিয়ে পুলিশ তদন্ত করছে। প্রাথমিকভাবে জানা গেছে, মানসিক অবসাদগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছেন তুনিশা। তার দেহ ময়নাতদন্তের জন্য মহারাষ্ট্রের ভিওয়াড়ি হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, মাত্র ২০ বছর বয়সী এই অভিনেত্রী অভিনয় দিয়ে ছোট পর্দায় বেশ জনপ্রিয় হয়ে ওঠেন। তাকে দেখা যায় ‘দাবাং ৩’ সিনেমায়। এ ছাড়া তাকে বলিউডের ‘ফিতুর’, ‘বার বার দেখো’ ছবিতে ক্যাটরিনা কাইফের ছোটবেলার চরিত্রে অভিনয় করেছেন তুনিশা।

‘ভারত কা বীর পুত্র’ সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেছিলেন তুনিশা। এরপর চক্রবর্তী অশোক সম্রাট, গাব্বার পুঞ্চওয়ালা, ‘শের-ই-পাঞ্জাব: মহারাজা রঞ্জিত সিংহ’ ‘ইন্টারনেট ওয়ালা লাভ’-এর মতো টিভি ধারাবাহিকে অভিনয় করে অল্প বয়সেই জয় করে নিয়েছিলেন দর্শকের মন।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়