সকালের নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

জাতিসংঘ মিশনের প্রধান বাংলাদেশের সারা

পরের সংবাদ

দ্রুত বিছানায় যান কিয়ারা!

প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২২ , ১১:১৪ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ২২, ২০২২ , ১১:১৪ পূর্বাহ্ণ

বলিউডের জনপ্রিয় তারকা কিয়ারা আদভানি জানিয়েছেন, রাত ১০টার মধ্যে বিছানায় নিয়ম করে ঘুমাতে যান তিনি। তবে এ কথা শুনে দ্য কপিল শর্মার কমেডি শোর কপিল শর্মা মজা করতে ছাড়লেন না। কপিল জানতে চাইলেন এত দ্রুত কেন ঘুমাতে যাওয়া। এত তাড়া কিসের জন্য?

তখন কিয়ারা নিজের নিয়মমাফিক জীবনযাপনের কথা তুলে ধরেন। সেই সময় কপিল শর্মা মজা করে জানতে চান, সকালে অক্ষয় কুমারকে ঘুম থেকে তুলতে যেতে হয়? কপিলের এমন কথা শুনে হেসে ওঠেন কিয়ারাও।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়, বলিউড তারকা কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রার প্রেম বলিউড টাউনে একদমই ওপেন সিক্রেট। একসঙ্গে ‘শেরশাহ’ সিনেমায় তারা স্ক্রিন শেয়ার করেছিলেন। এ সিনেমায় সুপারহিট তকমা পেয়েছিলেন এ জুটি। বছরজুড়েই আলোচনায় ছিলেন কিয়ারা আদভানি। বছর শেষে মুক্তি পেল ‘গোবিন্দ নাম মেরা’। এ সিনেমার প্রচারের জন্যই দ্য কপিল শর্মার কমেডি শোতে গিয়েছিলেন এ অভিনেত্রী। সঙ্গে ছিলেন সহঅভিনেতা ক্যাটরিনা কাইফের স্বামী ভিকি কৌশল। সেখানেই নিজের বডি ফিটনেস ধরে রাখতে নিয়মিত যোগব্যায়াম ও নির্দিষ্ট রুটিন মেনে চলেন বলে জানান কিয়ারা।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়