প্রাথমিকের ফল প্রকাশ দুপুরে, বাড়লো ৫ হাজার পদ

আগের সংবাদ

মুজিবনগরে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

পরের সংবাদ

‘পাঠান’ সিনেমা বয়কটের ডাক

প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০২২ , ১২:৪০ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১৪, ২০২২ , ১২:৪০ অপরাহ্ণ

মাত্র দুদিন আগেই মুক্তি পেয়েছে বলিউডের বিখ্যাত তারকা শাহরুখ-দীপিকার অভিনীত ‘পাঠান’ ছবির প্রথম গান। এর মধ্যেই শুরু হয়ে গেছে বিতর্ক। গানের দৃশ্য শেয়ার করেই দেওয়া হয়েছে ছবি বয়কটের ডাক। সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ‘বয়কট পাঠান’ ট্রেন্ডিং।

‘পাঠান’ ছবির প্রথম গানে দীপিকার পাশাপাশি শাহরুখও যে বেশ খোলামেলা লুকে আসতে চলেছেন, তা আগেই আন্দাজ করেছিলেন ভক্তরা। তাতেই গানটি দেখার আগ্রহ বেড়েছিল। ভক্তদের অধীর অপেক্ষার অবসান ঘটিয়ে সোমবার প্রকাশ্যে আসে ‘বেশরম’। তাতেই তোলপাড় নেটদুনিয়া।

গানটি নিয়ে তৈরি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। কারও গানটি পছন্দ হয়েছে, কারও কাছে বেশি অশালীন মনে হয়েছে। এর মধ্যেই নেটদুনিয়ার একাংশ গানের দৃশ্য শেয়ার করে ছবি বয়কটের ডাক দিয়েছে।

‘বয়কট পাঠান’ হ্যাশট্যাগ দিয়ে লেখা হয়েছে— পাঠান ছবিতে তোতলাটা নায়িকাকে গেরুয়া রঙের পোশাক পরিয়েছে আর গানের নাম দিয়েছে বেশরম রং। এই টুইট শেয়ার করেই আবার বিশ্ব হিন্দু পরিষদের নেত্রী সাধ্বী প্রাচী পুরো ভারতবর্ষেই ছবিটি বয়কটের ডাক দিয়েছেন।

এদিকে আনেকে আবার দীপিকার সঙ্গে তার স্বামী রণবীর সিংয়ের নগ্ন ফটোশুটের কার্টুন শেয়ার করেও ব্যঙ্গ করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়