আর দেখা যাবে না ব্যাচেলর পয়েন্ট!

আগের সংবাদ

আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, গুলিবিদ্ধ ১২

পরের সংবাদ

লিওনেল স্কালোনি

ভিএআর হজম করা কঠিন

প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২ , ৪:৩৫ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৩, ২০২২ , ৪:৩৫ অপরাহ্ণ

বিশ্বকাপে গ্রুপ পর্বের ম্যাচে জাপানের কাছে ২-১ গোলের ব্যবধানে হেরে যায় স্পেন। জাপানের দ্বিতীয় গোলের আগে বল শেষ-রেখা অতিক্রম করেছিল কিনা তা নিয়ে বিতর্ক ছড়িয়ে পড়ে। স্প্যানিশ কোচও ভিএআর প্রযুক্তি নিয়ে সন্দেহ প্রকাশ করেন। এরপর আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনিও লুইস এনরিকের সঙ্গে সহমত পোষণ করেন।

শেষ ষোলোয় অস্ট্রেলিয়ার বিপক্ষে আর্জেন্টিনার খেলার আগে সংবাদ সম্মেলনে স্কালোনি বলেন, লুইস এনরিকে যা বলেছেন আমিও তাই মনে করি। আমাদের মন্তব্য করার বেশি কিছু নেই। ভিএআর হজম করা কঠিন। কারণ এটা খুবই নতুন একটা জিনিস এবং এটা একটা নতুন ধাক্কা।

অস্ট্রেলিয়ার প্রশংসা করে তিনি বলেন, তারা একটি ভাল দল, তারা ছোট প্রতিপক্ষ নয়, এটাই বাস্তবতা। আমাদেরকে ভুলে যেতে হবে যে, আমরা ফেভারিট। আমরা জানি তাদের ভালো খেলোয়াড় আছে এবং আমরা তাদের প্রতিহত করার চেষ্টা করব। আমাদের খেলার ধারণা গত কয়েকটি ম্যাচের মতোই। তাদের ডান উইং, স্ট্রাইকার, মিডফিল্ডাররা উচ্চ পর্যায়ে খেলছে এবং সর্বোপরি তারা একটি ভালো দল।

শনিবারের (৩ ডিসেম্বর) ম্যাচের আগে আর্জেন্টিনার কোচ তার স্বদেশীদের কাছে একটি বার্তা পাঠিয়ে বলেছেন, এই বিশ্বকাপে আমরা ঘামের শেষ ফোঁটা রেখে যাচ্ছি।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়