রেকর্ড দামে বিক্রি ম্যারাডোনার সেই বল

আগের সংবাদ

রাসিক মেয়রের সঙ্গে চীনের রাষ্ট্রদূতের বৈঠক

পরের সংবাদ

এবার সুনামগঞ্জে পরিবহন ধর্মঘটের ডাক

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২২ , ৩:৩০ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১৭, ২০২২ , ৩:৩০ অপরাহ্ণ

বিএনপির গণসমাবেশকে সামনে রেখে সিলেট ও মৌলভীবাজারের পর এবার চার দফা দাবিতে যৌথভাবে পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে সুনামগঞ্জ জেলা বাস মিনিবাস মালিক সমিতি ও পরিবহন শ্রমিক সমিতি। শুক্রবার ভোর ৬টা থেকে শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে এ ধর্মঘট।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সিলেটের কদমতলীতে এক সভা শেষে এ ধর্মঘটের কথা জানান সুনামগঞ্জ জেলা পরিবহন মালিক ও শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক জুয়েল মিয়া।

পরিবহন মালিক সমিতি ও সড়ক পরিবহন ফেডারেশনের পক্ষ থেকে জানানো হয় চার দফা দাবিতে তারা ধর্মঘটের ডাক দিয়েছেন। দাবিগুলোর মধ্যে রয়েছে- সুনামগঞ্জ সিলেট সড়কের লামাকজি সেতু থেকে অবৈধ টোল আদায় বন্ধ, অবৈধ সিএনজিচালিত অটোরিকশা চলাচল বন্ধ, বিআরটিসির বাস চলাচল বন্ধ এবং সুনামগঞ্জ বাস টার্মিনাল সংস্কার।

ধর্মঘট সফল করার জন্য পরিবহন মালিক ও শ্রমিকদের প্রতি আহ্বান জানিয়েছেন সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক জুয়েল মিয়া।

তিনি জানান, ধর্মঘটের সঙ্গে বিএনপির সমাবেশের কোনো সম্পর্ক নেই। মালিক ও শ্রমিকদের স্বার্থে এই ধর্মঘটের আহ্বান করা হয়েছে।

এর আগে সিলেটে আগামী শনিবার বিএনপির গণসমাবেশকে সামনে রেখে পরিবহন ধর্মঘট আহ্বান করা হয়েছে। সিএনজিচালিত অটোরিকশার রেজিস্ট্রেশন বন্ধসহ কয়েকটি দাবিতে সিলেটের বাস মালিক সমিতি শনিবার ধর্মঘটের ডাক দেয়। এ ছাড়া মৌলভীবাজার পরিবহন শ্রমিক সমিতি শুক্রবার থেকে ধর্মঘটের ডাক দিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়