বিচারপতির ওপর হামলায় তিনজন রিমান্ডে

আগের সংবাদ

বাংলাদেশকে ঋণ দিতে সম্মত আইএমএফ

পরের সংবাদ

পাকিস্তানকে ১৫৩ রানের টার্গেট দিলো নিউজিল্যান্ড

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২২ , ৩:৪৮ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৯, ২০২২ , ৪:০৩ অপরাহ্ণ

সিডনি ক্রিকেট গ্রাউন্ডে প্রথম সেমিফাইনালে পাকিস্তানকে ১৫৩ রানের টার্গেট দিয়েছে নিউজিল্যান্ড। টস জিতে ব্যাট করতে নেমে ইনিংসের তৃতীয় বলেই উইকেট হারায় নিউজিল্যান্ড। শাহীন আফ্রিদির বলে ৪ রান করে মাঠ ছাড়েন ফিন।

সরাসরি থ্রোয়ে উইলিয়ামসন-কনওয়ে জুটি ভেঙেছেন শাদাব খান। কনওয়ে ফেরেন ২০ বলে ২১ রান করে। এরপর স্পিনার নওয়াজের বলে আউট হন গ্লেন ফিলিপ্স। ৮ বলে ৬ রান করেন তিনি।

৪৯ রানে তিন উইকেট হারিয়ে চাপে পড়ে যায় নিউজিল্যান্ড। সেই চাপ কাটাতে প্রতিরোধ গড়েন উইলিয়ামসন। মিচেলের সঙ্গে গড়েন ৬৮ রানের জুটি। ১৭ ওভারে ফের বল হাতে এসে এই জুটি ভাঙেন আফ্রিদি। ৪২ বলে ৪৬ করে মাঠ ছাড়েন উইলিয়ামসন। শেষ দিকে মিচেলের ৩৫ বলে ৫৩ রানের ইনিংসের কারণে মোটামুটি লড়াই করার সংগ্রহ পায় কিউইরা।

পাকিস্তান দল

মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ নেওয়াজ, মোহাম্মদ হারিস, শান মাসুদ, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, হারিস রউফ ও শাহিন আফ্রিদি।

নিউজিল্যান্ড দল

ফিন অ্যালেন, ডেভন কনওয়ে, কেন উইলিয়ামসন (অধিনায়ক), গ্লেন ফিলিপস, ড্যারিল মিচেল, জিমি নিশাম, মিচেল স্যান্টনার, টিম সাউদি, ইশ সোধি, লকি ফার্গুসন ও ট্রেন্ট বোল্ট।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়