জলবায়ু পরিবর্তন রোধে প্রধানমন্ত্রী রোল মডেল

আগের সংবাদ

সাজেকে চাঁদার ৩ লাখ টাকাসহ ইউপিডিএফ কালেক্টর আটক

পরের সংবাদ

১১ নভেম্বরের যুব মহাসমাবেশ নিয়ে শেখ পরশ

বিএনপিকে দেখিয়ে দেয়া হবে রাজপথ কার

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২২ , ১০:৫৯ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২২, ২০২২ , ১১:০৪ অপরাহ্ণ

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্‌ পরশ বলেছেন, ক্ষমতায় যেতে বিএনপি-জামায়াত সারাদেশে নৈরাজ্য সৃষ্টির ষড়যন্ত্র করছে। ওদের এই নৈরাজ্যের জবাব যুবলীগ একাই দিতে পারে। সেটা ১১ নভেম্বরের যুব মহাসমাবেশের মাধ্যমে প্রমাণ দেয়া হবে। রাজপথ কার, তা এই মহাসমাবেশে বিএনপিকে দেখিয়ে দেয়া হবে। এই মহাসমাবেশকে চ্যালেঞ্জ হিসেবে নিয়ে যুবলীগ নেতাকর্মীদের সর্বাত্মকভাবে সফল করতে হবে। প্রমাণ দিতে হবে, যুবলীগ অসাধ্য সাধন করা এক সংগঠন।

শনিবার (২২ অক্টোবর) মহাসমাবেশ সফল করতে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্‌ পরশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের সঞ্চালনায় সভায় সংগঠনের যুবলীগের কেন্দ্রীয় নেতারা ছাড়াও বিভিন্ন জেলা, মহানগর ও উপজেলা শাখার নেতারা যোগ দেন।

মাইনুল হোসেন খান নিখিল বলেন, যুবলীগ নেতাকর্মীরা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার আদর্শ ধারণ করেন। ১১ নভেম্বরের যুব মহাসমাবেশের মাধ্যমে বাংলার মাটিতে জামায়াত-বিএনপি ও তাদের সন্ত্রাসের কবর রচনা হবে।

ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আগামী ১১ নভেম্বর যুব মহাসমাবেশ করবে যুবলীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংগঠনের প্রতিষ্ঠার ৫০ বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে অনুষ্ঠেয় যুব মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়