হাসপাতালে আরও ৪০৯ ডেঙ্গু রোগী

আগের সংবাদ

ট্রাফিক আইন মেনে চলার সংস্কৃতি গড়ে তুলুন: প্রধানমন্ত্রী

পরের সংবাদ

বেনজেমার ৩ স্বপ্ন পূরণ

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২২ , ৬:৫৪ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২১, ২০২২ , ৬:৫৯ অপরাহ্ণ

গত মৌসুমে দুর্দান্ত ফুটবল খেলা করিম বেনজেমা চ্যাম্পিয়ন্স লিগ ও লা লিগায় করেছেন ৪৪ গোল। দলকে দুই শিরোপা জেতানোয় তার হাতে উঠেছে ইউরোপিয়ান ফুটবলের সেরার পুরস্কার ব্যালন ডি’অর। তিনটি স্বপ্ন নিয়ে ফুটবলে এসেছিলেন করিম বেনজেমা, যা পূরণ হয়েছে। কাতারে অনুষ্ঠিত বিশ্বকাপ জিতলে সেটা হবে তার জন্য বাড়তি পাওনা।

তিন স্বপ্নের ব্যাখ্যা দিয়ে বেনজেমা জানান, তার প্রথম স্বপ্ন ছিল একটা বাড়ি কেনা। যে বাড়িতে তার মা থাকবেন। দ্বিতীয় স্বপ্ন ছিল রিয়াল মাদ্রিদে খেলা। কারণ বিশ্বের সবচেয়ে বড় ক্লাব রিয়াল মাদিদ্র। ওই স্বপ্নও পূরণ হয়েছে বহু আগে। আর তৃতীয় স্বপ্ন ছিল ব্যালন ডি’অর। ক্যারিয়ারের গোধূলি লগ্নে ওই স্বপ্নও ছুঁয়ে দেখলেন রিয়াল স্ট্রাইকার। খবর: আরএমটিভির

বেনজেমা বলেন, এটা আমার সেরা মৌসুম। কারণ শেষ পর্যন্ত ব্যালন ডি’অর জিতেছি। সেই শৈশব থেকে এই পুরস্কার জেতার স্বপ্ন দেখতাম। আমার জীবনে যে তিনটি স্বপ্ন ছিল তা পূরণ হয়েছে।

রিয়াল মাদ্রিদের দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা হয়েছেন বেনজেমা। লস ব্লাঙ্কোস কিংবদন্তি তিনি। লা লিগা জিতেছেন। পাঁচটি চ্যাম্পিয়ন্স লিগ জয়ের অংশ এই স্ট্রাইকার। তবু মনে করেন, জিনেদিন জিদান কিংবা রোনালদোকে ছাড়িয়ে যাওয়া কেউ নন তিনি।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়