নাটোরে ছাত্রকে বিয়ে করলেন কলেজশিক্ষিকা, এলাকায় তোলপাড়

আগের সংবাদ

শুরুতেই ৩ উইকেট হারিয়ে চাপে জিম্বাবুয়ে

পরের সংবাদ

দুই পরিবর্তন, টস হেরে ফিল্ডিংয়ে টাইগাররা

প্রকাশিত: জুলাই ৩১, ২০২২ , ৪:৫২ অপরাহ্ণ আপডেট: জুলাই ৩১, ২০২২ , ৪:৫২ অপরাহ্ণ

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে রবিবার (৩১ জুলাই) টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে স্বাগিতক জিম্বাবুয়ে।

সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশের বিপক্ষে ১৭ রানের জয় পেয়ে ১-০ ব্যবধানে এগিয়ে আছে স্বাগতিকরা। এই ম্যাচে বাংলাদেশ জয় নিশ্চিত করতে পারলে সিরিজ ১-১ এ সমতায় ফিরবে টাইগাররা। বিপরীতে ক্রেইগ আরভিনরা জয় পেলে সিরিজ নিশ্চিত করবে । প্রথম ম্যাচের একাদশ থেকে দুই পরিবর্তন নিয়ে আজ মাঠে নামবে সোহানরা। স্পিনার নাসুম আহমেদের পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছে মাহেদি হাসান ও তাসকিন আহমেদের পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছে তরুণ পেসার হাসান মাহমুদ।

পঞ্চপান্ডব খ্যাত মাশরাফি বিন মর্তুজা, তামিম ইকবাল, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ এই পাঁচজনকে ছাড়াই জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলছে লাল-সবুজের প্রতিনিধিরা। বাংলাদেশের অষ্টম টি-টোয়েন্টি অধিনায়ক নুরুল হাসান সোহানের নেতৃত্বে এই নতুন যুগের সূচনা করেছে তরুণ টাইগাররা।

সিরিজের তৃতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে ২ আগস্ট। প্রথম ম্যাচে হারলেও এই সিরিজে জয়ের জন্য মরিয়া টাইগাররা। দীর্ঘদিনের সিরিজ জয়ের আক্ষেপ ঘুচানোর সর্বাত্মক চেষ্টা করবে সোহানরা। টাইগাররা সর্বশেষ টি-টোয়েন্টি সিরিজ জিতেছে গত বিশ^কাপের আগে। ঘরের মাঠে পরপর দুই সিরিজে হারিয়েছিল অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডকে। এরপর আর কোনো সিরিজ জিততে পারেনি রিয়াদ বাহিনী। তাই এই সিরিজে জয় থাকবে সোহানদের একমাত্র লক্ষ্য।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়