ভয়াবহ সংক্রমণের আশঙ্কা

আগের সংবাদ

পরিসংখ্যানে এগিয়ে শ্রীলঙ্কা, টাইগারদের বদলা মিশন

পরের সংবাদ

চ্যাম্পিয়ন্স লীগ থেকে বাদ পড়ার শঙ্কায় জুভেন্টাস

প্রকাশিত: মে ১০, ২০২১ , ৯:২৬ পূর্বাহ্ণ আপডেট: মে ১০, ২০২১ , ৯:২৬ পূর্বাহ্ণ

ইতালিয়ান সিরি’আয় আজ সোমবার আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লীগের মূল পর্বে খেলার লড়াইয়ে গুরুত্বপূর্ণ ম্যাচে এসি মিলানের বিপক্ষে খেলতে নামে ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাস। সিরিআর শীর্ষ চারে থাকতে হলে এসি মিলানের বিপক্ষে জিততে হবে এমন পরিসংখ্যান নিয়ে খেলতে নেমে নিজ ঘরের মাঠে ৩-০ গোলের ব্যবধানে হেরে গেছে ওল্ড লেডিরা।

আর এর ফলে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে নেমে এসেছে তারা। যেহেতু সিরি আ থেকে শীর্ষ চারটি দল চ্যাম্পিয়নস লিগের খেলার সুযোগ পায়। ফলে পঞ্চম স্থানে নেমে গিয়ে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে না খেলার শঙ্কায় পড়ে গেছে জুভেন্টাস।

৩৫ ম্যাচ শেষে ৪৯ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে রোনালদোরা। জুভেন্টাসের সমান ৩৫ ম্যাচ খেলে ৮৫ পয়েন্ট নিয়ে শীর্ষে ইন্টার মিলান, ৭২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আটলান্টা ও তৃতীয় স্থানে রয়েছে জয় তুলে নেয়া এসি মিলান। আর জুভেন্টাসের চেয়ে ১ পয়েন্ট বেশি অর্থাৎ ৭০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে নাপোলি ।

ম্যাচটিতে এসি মিলানের হয়ে দিয়াজ, রেবিক ও তোমোরি একটি করে গোল করেছেন‌। এদিকে জুভেন্টাসকে ম্যাচটিতে হারানোর মাধ্যমে তাদের মাঠে টানা ১১ ম্যাচ হারের পর প্রথম জয়ের স্বাদ পেয়েছে এসি মিলান।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়