পকেট থেকে বেতন দিচ্ছেন নেইমার

আগের সংবাদ

চলচ্চিত্রের সোনালী দিনের নায়ক ওয়াসিমও চলে গেলেন

পরের সংবাদ

টানা তিন ম্যাচে হারল হায়দরাবাদ

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২১ , ১২:৫৪ পূর্বাহ্ণ আপডেট: এপ্রিল ১৮, ২০২১ , ১২:৫৪ পূর্বাহ্ণ

আইপিএলের এবারের আসরে এখনও জয়ের মুখ দেখেনি ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদ। এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ১০ রানে হারের পর দ্বিতীয় ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে হায়দরাবাদ হারে ৬ রানে। আজ শনিবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ফের ১৩ রানে হেরেছে ২০১৬ সালে শিরোপা জেতা দলটি। নির্ধারিত ২০ ওভার শেষে মুম্বাইয়ের ১৫০ রানের জবাবে ১৩৭ রান করতেই সবকটি উইকেট হারিয়ে ফেলে ডেভিড ওয়ার্নারের নেতৃত্বাধীন দলটি। এ নিয়ে টানা তিন ম্যাচে হারল তারা।

১৫১ রানের তাড়ায় দারুণ শুরু করেছিলেন সানরাইজার্স হায়দরাবাদের দুই ওপেনার জনি বেয়ারস্টো ও ডেভিড ওয়ার্নার। উদ্বোধনী জুটিতে ৬৭ রান তুলেন তারা। এরপর ২২ বলে ৪৩ রানের ঝড়ো ইনিংস খেলা বেয়ারস্টো হিট স্টাম্প হিয়ে সাজঘরে ফেরেন। তখনই মূলত চাপে পড়ে হায়দরাবাদ। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে হায়দরাবের খেলোয়াড়রা। মানিশ পান্ডের পর ৩৬ রান করা ডেভিড ওয়ার্নারও বিদায় নেন। শেষ দিকে ভিজয় শঙ্কর চেষ্টা চালালেও সফল হননি তিনি। জাসপ্রিত বুমরাহর বলে ছক্কা হাঁকাতে গিয়ে সুরিয়াকুমার যাদবের হাতে ধরা পড়েন তিনি। শেষ পর্যন্ত ১৩৭ রানেই গুটিয়ে যায় তাদের ইনিংস। মুম্বাইয়ের হয়ে ৩টি করে উইকেট নিয়েছেন রাহুল চাহার ও ট্রেন্ট বোল্ট। জাসপ্রিত বুমরাহ ও ক্রুনাল পান্ডেয়া পান একটি করে উইকেট।

এর আগে টস জিতে কুইন্টন ডি কক ও কেইরন পোলার্ডের ব্যাটে ভর করে ১৫০ রানের লড়াকু পুঁজি পায় মুম্বাই ইন্ডিয়ান্স। ডি কক ৩৯ বলে ৫ চারের মারে করেন ৪০ রান। আরেক ওপেনার রোহিত শর্মার ব্যাট থেকে ২৫ বলে আসে ৩২ রান। একটা পর্যায়ে মনে হচ্ছিল দেড়শ রানে পৌঁছাতে পারবে না ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। কেননা সুরিয়াকুমার যাদব ও ইশান কিশান ১২ রানে ফিরে যান। হার্ড হিটার হার্দিক পান্ডেয়াও ৭ রানের বেশি স্কোরবোর্ডে যোগ করতে পারেননি। কিন্তু শেষ দিকে পোলার্ডের ঝড়ে ঠিকই ১৫০ ছুঁয়ে ফেলে মুম্বাই। পোলার্ড ২২ বলে এক চার ও ৩ ছয়ে ৩৫ রান করেন। ক্রুনাল পান্ডেয়া করেন ৩ রান। সানরাইজার্স হায়দরাবের হয়ে দুটি করে উইকেট নেন ভিজয় শঙ্কর ও মুজিব উর রহমান। খলিল আহমেদ পান একটি উইকেট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়