হাতিয়ায় বস্তার ভিতরে অবৈধ অস্ত্র

আগের সংবাদ

রোহিঙ্গা স্থানান্তরে জাতিসংঘকে সম্পৃক্ত না করার কারণ

পরের সংবাদ

বেগমগঞ্জে স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২০ , ৯:৪৯ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৮, ২০২০ , ৯:৪৯ অপরাহ্ণ

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় তৃতীয় শ্রেণীর এক স্কুলছাত্রীকে (১৩) ধর্ষণের অভিযোগে আবদুল মতিন (৬০) নামের এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) বিকালে উপজেলার চৌমুহনী বাজারের সাব-রেজিস্ট্রি অফিসের সামনে থেকে অভিযুক্ত বৃদ্ধকে আটক করা হয়। এরআগে মঙ্গলবার সকালে ভিকটিমের মা বাদী হয়ে ওই বৃদ্ধার বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

আটককৃত আবদুল মতিন উপজেলার চৌমুহনী পৌরসভার ৪নং ওয়ার্ডের আমিনা বাড়ির মৃত আবদু রবের ছেলে।

বেগমগঞ্জ থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদার ভিকটিমের মায়ের বরাত দিয়ে জানান, গত শনিবার (৫ ডিসেম্বর) দুপুরে চৌমুহনী পৌরসভার ৪নং ওয়ার্ডের একটি বাসায় এ ধর্ষণের ঘটনা ঘটে। বুধবার সকালে স্বাস্থ্য পরীক্ষার জন্য (১৩) বছর বয়সী ওই স্কুলছাত্রীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

তিনি আরও জানান, ভিকটিমের মা নোয়াখালী বিসিকে চাকরি করে। ভিকটিম তার মায়ের সাথে নানীর বাসায় বসবাস করে। ঘটনার দিন দুপুরে তৃতীয় শ্রেণীর ওই ছাত্রী বাথরুমে গোসল করতে যায়। ওই সময় পাশের ঘরের আবদুল মতিন তাকে জোরপূর্বক বাথরুমে ধর্ষণ করে। একপর্যায়ে বিষয়টি সামাজিকভাবে মিমাংসা করার চেষ্টা চলে। পরে ভিকটিমের মা এ ঘটনায় বাদী হয়ে মামলা দায়ের করলে অভিযুক্ত আসামিকে আটক করা হয়।

ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদার জানান , আগামীকাল (বুধবার) আটককৃত আসামিকে গ্রেফতার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়