নোবেল শান্তি পুরস্কারে মনোনীত ট্রাম্প

আগের সংবাদ

টেনিস এলবো এক অসহনীয় যন্ত্রণা

পরের সংবাদ

বেনাপোল সীমান্তে ৭ রোহিঙ্গা আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২০ , ৬:১৫ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ৯, ২০২০ , ৬:১৫ অপরাহ্ণ

যশোরের বেনাপোল পুটখালী সীমান্ত দিয়ে ভারতে যাওয়ার সময় ৭ রোহিঙ্গাকে আটক করেছে বিজিবি। তবে এসময় কোনও পাচারকারীকে আটক করা যায়নি। বুধবার (৯ সেপ্টেম্বর) দুপুরে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মনজুর ই এলাহী

তিনি জানান, বেনাপোলের পুটখালী সীমান্ত দিয়ে অবৈধভাবে সাত রোহিঙ্গা ভারতে যাওয়ার সময় তাদের আটক করা হয়েছে। এরা প্রত্যেকে কক্সবাজার জেলার টেকনাফ থানার রোহিঙ্গা ক্যাম্পে বসবাস করত। এদের প্রকৃত ঠিকানা মিয়ানমার। তাদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

আটকরা হলো, আবুল হোসেনের ছেলে মো. আব্দুল হালিম (৫৩), হাসেম আলীর ছেলে মো. কাওছার আলী (২২), দুলু মিয়ার মেয়ে মোসাম্মৎ খুশি বেগম (২১), শামসুল আলমের ছেলে সৈয়দুল কাউসার (২১), সৈয়দ আহমেদের মেয়ে মোসাম্মৎ কানিস বিবি (২৭), নুরুল হকের মেছে মোসাম্মদ দিলজান খাতুন (১৬) ও কাউছার আলীর ছেলে মোহাম্মদ সালমান (২)।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়