শুভারম্ভ হলো কণ্ঠশিল্পী পরিষদ বাংলাদেশের

আগের সংবাদ

শিশুদের নামিদামি ব্রান্ডের প্রসাধনী নকল করে বিক্রি

পরের সংবাদ

৫ বছর পর যুবদল কমিটি, মেয়াদ ৩০ দিন!

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২০ , ৯:০৫ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২০ , ৯:০৬ অপরাহ্ণ

আনোয়ারা উপজেলা যুবদল

‘আহ্বায়ক কমিটির মেয়াদ ৩০ দিন’ প্রায় ৫ বছর পর কমিটির মুখ দেখলো দলের দুঃসময়ে লড়াইয়ে থাকা যুবদল নেতারা। গেল সোমবার (৭ সেপ্টেম্বর) রাতে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সভাপতি শাহজাহান ও সাধারণ সম্পাদক আজগরের যৌথ স্বাক্ষরে আনোয়ারা উপজেলা জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

কেন্দ্রীয় যুবদলের দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল এ কমিটির অনুমোদন দেন। ৩১ সদস্য বিশিষ্ট এ কমিটিতে হারেছ আহমদকে আহ্বায়ক ও ফারুক হোসেনকে সদস্য সচিব করা হয়েছে।

কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন, আলমগীর হোসেন বাহাদুর, ইফতিয়ার সাঈদ মানিক, মোরশেদ আলী, রাশেদুল ইসলাম, তারেকুল ইসলাম, মোহাম্মদ ইসহাক, রহিম শাহ্, মোহাম্মদ লোকমান, আহমদ নুর, আবদুল হামিদ তালুকদার।

কমিটির অন্য সদস্যরা হলেন, মোহাম্মদ আব্বাস, মিজানুর রহমান, মোহাম্মদ সেলিম, খালেক মোশাররফ হোসেন সোহেল, আবদুল মান্নান, দেলোয়ার হোসেন, সেলিম উদ্দিন, হেলাল উদ্দিন, ওয়াজেদ আলী, আলাউদ্দিন তালুকদার, মো. বদরুজ্জামান, সিরাজুল ইসলাম, আবদুল হালিম, সেলিম উদ্দিন, আশরাফ আলী, গিয়াস উদ্দিন, জয়নাল উদ্দিন, আবদুল জব্বার ও শহিদ সরোয়ার।

কমিটিতে নির্বাচিত আহ্বায়ক হারেছ আহমদ বলেন, দলের দুঃসময় ও সুসময়ে আমরা রাজপথে ছিলাম এবং থাকব। এ কমিটির লক্ষ্যে হবে কেন্দ্রীয় নির্দেশে সকল নেতাকর্মীকে সঙ্গে নিয়ে ইউনিয়ন থেকে শুরু করে প্রতিটি ওয়ার্ডে সুসংগঠিত করা। দীর্ঘদিন পর হলেও একটি কমিটি উপহার দেওয়ায় সকলের প্রতি ধন্যবাদ জানাচ্ছি। দলের যে কোনো আন্দোলন সংগ্রামে মাঠ থাকব আমরা।

এবিষয়ে জানতে চাইলে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সভাপতি মো. শাহজাহান বলেন, জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটি এ আহ্বায়ক কমিটি অনুমোদন দেন। ঘোষিত এ কমিটিকে আগামী ৩০ দিনের মধ্যে অধীনস্থ ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়েছে।

তিনি আরো বলেন, প্রায় ৪ বছর পর আগে দক্ষিণ চট্টগ্রামের সব উপজেলা ও পৌরসভার কমিটিগুলো বিলুপ্ত করা হয়। এরপর থেকে আর কোনো কমিটি গঠন হয়নি। এলোমেলো দলকে গুছিয়ে নিতে নতুনদের নিয়ে এ কমিটি। আমি মনে করি জিম্মিয়ে থাকা যুবদলকে আবারো সক্রিয়ভাবে গড়ে তুলবেন রাজপথে।

এনএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়