চীনের ভ্যাকসিন বাংলাদেশে প্রয়োগের অনুমোদন

আগের সংবাদ

প্রতারণার দায়ে অপু বিশ্বাসের বিরুদ্ধে আইনি নোটিশ

পরের সংবাদ

কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

প্রকাশিত: জুলাই ১৯, ২০২০ , ৩:৪১ অপরাহ্ণ আপডেট: জুলাই ১৯, ২০২০ , ৩:৪১ অপরাহ্ণ

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষ্য বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়র উপাচার্য প্রফসর ড. এ এইচ এম মুস্তাফিজুর রহমান। রবিবার (১৯ জুলাই) এ কর্মসূচির উদ্বোধন করা হয়। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস বঙ্গবন্ধু ভাস্কার্যের চারপাশে শতাধিক গাছর চারা রোপণ করা হয়। বিভিন প্রকার ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করা হয়।

বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন শেষে প্রফসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেছেন। তারই ধারাবাহিকতায় আমাদের এই আয়োজন। করোনা মহামারিতে বিশ্ব আজ বিপর্যস্ত। শুধু আমি ও আমার পরিবার নিরাপদ থাকলেই হবে না। বিশ্ববাসী ভালো থাকলেই কেবল আমরা ভালো থাকবো। আপনারা স্বাস্থ্য বিধি মেনে চলবেন।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়র রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর, প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) ড. মো. সুজন আলী, সৌন্দর্য বর্ধন কমিটির সদস্য মো মোহাম্মদ ফখর উদ্দিন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শাহ্জাদা আহসান হাবীব, কর্মকর্তা পরিষদের সভাপতি মো. জুবায়ের হাসান ও সাধারণ সম্পাদক মো. জাকিবুল হাসান রনি, কর্মচারী সমিতির সভাপতি জুনায়দ কবির ও সাধারণ সম্পাদক রিয়াজুল হক, জাককানইবি শাখা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মো রাকিবুল হাসান, বিশ্ববিদ্যালয়র শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়