প্রশাসনের কড়া নজরদারিতে শিবচর

আগের সংবাদ

বানিয়াচংয়ে বিয়ে বাড়িতে গণজমায়েত করায় অর্থদণ্ড

পরের সংবাদ

সরকারি চাকুরেদের সার্বক্ষণিক কর্মস্থলে থাকার নির্দেশ

প্রকাশিত: মার্চ ২২, ২০২০ , ৫:৪৬ অপরাহ্ণ আপডেট: মার্চ ২২, ২০২০ , ৫:৪৬ অপরাহ্ণ

প্রাণঘাতী করোনাভাইরাসের বিস্তার রোধে ও জরুরি পরিস্থিতি মোকাবেলায় দেশের সর্বস্তরের সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সার্বক্ষণিক কর্মস্থলে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। যেকোনও জরুরি পরিস্থিতি মোকাবিলার জন্য সরকার এমন সিদ্ধান্ত নিয়েছে। রবিবার (২২ মার্চ) মন্ত্রিপরিষদ বিভাগের এক আদেশে এ নির্দেশনা দেওয়া হয়েছে।

এই আদেশের ফলে সরকারি কর্মকর্তা-কর্মচারীরা যে যে এলাকায় বর্তমানে কর্মরত আছেন, তিনি সেই এলাকার বাইরে অন্য কোথাও যেতে পারবেন না। সাপ্তাহিক ছুটির দিনসহ অন্য যেকোনও ছুটিতেও তারা কর্মক্ষেত্রের বাইরে যেতে পারবেন না। শুক্রবার বা অন্য যেকোনও সরকারি ছুটির দিনও তারা ওই এলাকার বাইরে যেতে পারবেন না।

আদেশে বলা হয়েছে, করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধ ও এর প্রাদুর্ভাবজনিত যেকোনও জরুরি পরিস্থিতি মোকাবিলায় প্রয়োজনীয় সহযোগিতা প্রদানের লক্ষ্যে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বিভাগ/জেলা/উপজেলা পর্যায়ের সব সরকারি দফতরের কর্মকর্তা-কর্মচারীদের সার্বক্ষণিক কর্মস্থলে উপস্থিতি নিশ্চিতকরণের জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়