সুনিশ্চিত মন্দার হুমকিতে বিশ্ব অর্থনীতি

আগের সংবাদ

অর্থনীতিতে বঙ্গবন্ধুর স্বপ্নের বাস্তবায়ন

পরের সংবাদ

করোনার দিনের এ পোশাক নাটকীয় হলেও নিরাপদ!

প্রকাশিত: মার্চ ১৮, ২০২০ , ৯:৫৮ পূর্বাহ্ণ আপডেট: মার্চ ১৮, ২০২০ , ৯:৫৮ পূর্বাহ্ণ

করোনা ভাইরাস থেকে বাঁচতে এড়িয়ে চলুন অন্যের ছোঁয়া। এই উপদেশ অক্ষরে অক্ষরে পালন করতে অদ্ভুত পথ বের করেছেন এক ইতালীয় নাগরিক। তিনি বিশাল গোলাকার একটি কার্ডবোর্ড পরে নিয়েছেন। কোমরের কাছে চক্রের মতো ঝুলে রয়েছে সেটি। ফলে সহজে তাকে ছোঁয়া যাবে না, তিনিও কাউকে ছুঁতে পারবেন না।

এক টুইটার ইউজার ভিডিওটি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে, রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন ওই ব্যক্তি। আর তিনি হলুদ রঙের কার্ডবোর্ড কাঁধ থেকে দড়ি দিয়ে ঝুলিয়ে রেখেছেন। আশপাশের মানুষ শুধু তাকে ঘুরে ঘুরে দেখছেন তাই নয়, অনেকে তার এই চক্রাকার বর্মের ছবিও তুলছেন। কেউ তাকে যখনই জিজ্ঞেস করছেন কেন তিনি এটি পরেছেন? বিনা দ্বিধায় তিনি জানাচ্ছেন, করোনা ভাইরাস থেকে বাঁচতেই এই পন্থা।

এই ব্যক্তি রোমের এক শপিংমলে গিয়েছিলেন। সেখানে তাকে ক্যামেরাবন্দি করেন কয়েকজন। সেই ভিডিওই পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানে আবার দেখা যাচ্ছে, তার হাতে একটি আঁকশির মতো জিনিস রয়েছে। সেটা দিয়েই তিনি সব ধরনের শপিং সারছেন বলে অনুমান। ভিডিওটি পোস্ট হতেই ভাইরাল হতে সময় নেয়নি একটুও।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়