দুই বাংলাদেশিকে গুলি করে মারলো বিএসএফ

আগের সংবাদ

ইজতেমায় আগত এক মূসল্লীর মৃত্যু

পরের সংবাদ

হাসপাতাল ছাড়লেন সেই ছাত্রী

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২০ , ১:০১ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ৯, ২০২০ , ১:৪০ অপরাহ্ণ

রাজধানীর কুর্মিটোলায় ধর্ষণের শিকার হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি ঢাকা বিশ্বাবিদ্যালয় ছাত্রীকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে। বৃহস্পতিবার(৯ জানুয়ারি) বেলা ১২টার দিকে তাকে ছাড়পত্র দেয়া হয়।

ঢামেকের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একএম নাসির উদ্দিন বলেন, মেডিকেল বোর্ড আজ সকালেও মেয়েটিকে সার্বিকভাবে পর্যবেক্ষণ করেছে। এরপর ছাড়পত্র দেয়া হয়। মেয়েটি শারীরিক ও মানসিক ভাবে এখন ভালো আছে। তাকে পরবর্তী চিকিৎসার জন্য কিছু উপদেশ ও নির্দেশনা দেয়া হয়েছে।

ঢামেকের পরিচালক আরো বলেন, এক সপ্তাহ পরে চেকআপের জন্য মেয়েটিকে হাসপাতালে আসতে বলা হয়েছে। ধর্ষক যেহেতু মাদকাসক্ত ছিলো এবং নানা বিষয় বিবেচনা করে প্রথম থেকেই মেয়েটির সকল ধরনের সুরক্ষা চিকিৎসা মাথায় রাখা হয়েছিলো।

মেয়েটির বাবা প্রধানমন্ত্রী, বিশ্বাবিদ্যালয় কর্তৃপক্ষ, শিক্ষক-শিক্ষার্থী, হাসপাতালের কর্তৃপক্ষ, চিকিৎসক, আইন শৃঙ্খলাবাহিনী, মিডিয়াকর্মীসহ সবাইকে ধন্যবাদ জানিয়েছেন বলে জানান হাসপাতালের পরিচালক।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়