প্রতিদিনই লোকজনকে ঠেলে দিচ্ছে বিএসএফ

আগের সংবাদ

লাইনেই থাকল ইট ব্যাগ আর খবরের কাগজ!

পরের সংবাদ

শালিখা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আজ

প্রকাশিত: ডিসেম্বর ১, ২০১৯ , ১২:০৭ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১, ২০১৯ , ১২:০৭ অপরাহ্ণ

দীর্ঘ ১৫ বছর পর শালিখা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে আজ। সুষ্ঠু ভাবে সম্মেলন অনুষ্ঠিত হওয়ার জন্য উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

দলীয় সুত্র জানায়- ২০০৪ সালে দুই দফায় সম্পন্ন হয় এ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন। প্রথম দফা এপ্রিল মাসে অনুষ্ঠিত হলেও তৎকালীন জেলা আওয়ামী লীগের সভাপতি অসুস্থ হয়ে পড়ায় সম্মেলন সম্পন্ন হয় ২০০৪ সালের সেপ্টেম্বর মাসে। এতে মুন্সী ইসরাইল হোসেন কে সভাপতি ও এ্যাড. শ্যামল কুমার দে কে সাধারণ সম্পাক করে ৬৭ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়। দলের গঠনতন্ত অনুযায়ী ৩ বছর অন্তর সম্মেলন হওয়ার কথা থাকলেও দীর্ঘ ১৫ বছরেও তা হয়নি। আজ ১ ডিসেম্বর রবিবার সকাল ১১টায় শালিখা উপজেলা সদর আড়পাড়া সরকারি আইডিয়াল হাই স্কুল মাঠে অনুষ্ঠিত হবে উপজেলা আওয়ামী লীগের এ সম্মেলন। সম্মেলনকে ঘিরে তৈরী হয়েছে মঞ্চ। তোরণ ও ফেস্টুন ব্যাণারে সাজানো হয়েছে গোটা এলাকা। দেখে মনে হয় নতুন সাজে সজ্জিত উপজেলা সদর আড়পাড়া বাজার।

সম্মেলনে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমান, প্রধান বক্তা থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। উদ্বোধক থাকবেন মাগুরা জেলা আওয়ামী লীগ এর সভাপতি আলহাজ মোঃ তানজেল হোসেন খান। এছাড়া বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগ এর শ্রম বিষয়ক সম্পাদক মোঃ হাবিবুর রহমান সিরাজ, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পারভীন জাহান কল্পনা, মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জান শিখর, মাগুরা ২ আসনের ড. শ্রী বীরেন শিকদার, মাগুরা জেলা অওয়ামী লীগের সাধারন সম্পাদক পঙ্কজ কুন্ডু ও সহসভাপতি বাসুদেব কুন্ডু প্রমুখ। অনুষ্ঠানে সঞ্চালনার দ্বায়িত্ব পালন করবেন শালিখা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যড. শ্যামল কুমার দে।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়