র‌্যাবের অভিযানে আনসারুল্লাহ টিমের ৪ সদস্য গ্রেপ্তার

আগের সংবাদ

উন্নয়ন বিতর্ক ও দারিদ্র্য বিমোচন

পরের সংবাদ

ঢামেক কর্মচারীকে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রকাশিত: ডিসেম্বর ১, ২০১৯ , ১০:৪৫ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ১, ২০১৯ , ১১:৪৪ পূর্বাহ্ণ

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বহির্বিভাগে আমির হোসেন (৫০) নামের এক কর্মচারীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ইব্রাহীম (১৮) নামের এক কিশোরকে আটক করেছে পুলিশ।

রবিবার (১ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে হাসপাতালের জরুরী বিভাগে নেয়া হলে চিকিৎসক সকাল ৮টায় মৃত ঘোষণা করেন।

হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ নাসির উদ্দিন জানান, নিহত আমির হাসপাতালের বহির্বিভাগের ক্যান্সার বিভাগে ৪র্থ শ্রেণি কর্মচারী হিসেবে কর্মরত। সকালে ক্যান্সার বিভাগের সামনে কয়েকজন কিশোর মিলে ক্রিকেট খেলছিলো। তখন আমির তাদেরকে সেখানে ক্রিকেট খেলতে না করলে তাদের মধ্যে তর্কাতর্কি হয়। এর কিছুক্ষণ পরে আমির বহির্বিভাগের গেটের সামনে গেলে সেখানে পিছন থেকে মধ্যে ইব্রাহীম নামের ওই কিশোর তাকে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়েছে বলে অভিযোগ করা হয়েছে। সেখানে দায়িত্বে থাকা আনসার সদস্যরা তখন ইব্রাহিমকে ধরে ফেলে। এবং শাহবাগ থানায় হস্তান্তর করে। সঙ্গে সঙ্গে আমিরকে জরুরী বিভাগে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই মো. আলী জানান, তার বাড়ি শরিয়তপুর জাজিরা উপজেলার পাচুখাকান্দি গ্রামে। থাকতো খিলক্ষেতে টেম্পু স্ট্যান্ড। ৪ সন্তানের জনক ছিলেন তিনি।

ইব্রাহিম ঢাকা মেডিকেলের পিডব্লিউডির সাবেক কর্মচারী মৃত আনোয়ার হোসেনের ছেলে বলে জানা যায়। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, বিষয়টি শাহবাগ থানা পুলিশ তদন্ত করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়