পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় মহিষের গাড়ি চালক নিহত

আগের সংবাদ

রাজধানীতে আয়কর দিবসে বর্ণাঢ্য র‌্যালি

পরের সংবাদ

আপত্তিকরদৃশ্যে আবারও সেন্সর বোর্ডে ‘মায়া দ্যা লস্ট মাদার’

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০১৯ , ১:৪৮ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৩০, ২০১৯ , ১:৪৮ অপরাহ্ণ

‘ওমেন’ও কবি কামাল চৌধুরীর ‘যুদ্ধশিশু’ কবিতা অবলম্বনে মাসুদ পথিক নির্মাণ করেছেন ‘মায়া, দ্যা লস্ট মাদার’চলচ্চিত্রটি। তবে মুক্তির অপেক্ষায় থাকলেও মুক্তি মিলছেনা। একাধিক ‘যৌনদৃশ্যে’ও ‘আপত্তিকর সংলাপে আপত্তি জানিয়ে চলচ্চিত্রটিকে ছাড়পত্র দেয়নি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড।

আপত্তিকর দৃশ্যগুলো সংশোধন করে শনিবার (৩০ নভেম্বর) আবারও সেন্সর বোর্ডে জমা দেওয়া হবে ‘মায়া দ্য লস্ট মাদার’। শিগগিরই ছবিটি মুক্তির অনুমতি পাবে বলে আশা নির্মাতার।

নির্মাতা মাসুদ পথিক জানান, সিনেমাটি দেখে সেন্সর বোর্ড প্রশংসা করেছে। সেন্সর বোর্ড কয়েকটি দৃশ্য ও সংলাপ নিয়ে আপত্তি জানায়। আপত্তিকর দৃশ্য আমরা সংশোধন করছি।

সিনেমাটিতে অভিনয় করেছেন- মুমতাজ সরকার (ভারত), প্রাণ রায়, জ্যোতিকা জ্যোতি, সৈয়দ হাসান ইমাম, ঝুনা চৌধুরী, নারগিস আক্তার, লীনা ফেরদৌসী, দেবাশিষ কায়সার, ড. শাহাদাত হোসেন নিপু, আসলাম সানী ও মজিদ প্রমুখ।

এর আগে বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সেন্সর বোর্ড ‘মায়া দ্যা লস্ট মাদার’ দেখার পর একাধিক ‘যৌনদৃশ্য’ও ‘আপত্তিকর’ সংলাপের জন্য ছাড়পত্র দেয়নি। দৃশ্যগুলো কর্তন করা হলে ছবিটি ছাড়পত্র পেতে পারে বলে জানায় সেন্সর বোর্ড।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়