মাগুরায় অবৈধ মোটর সাইকেলের বিরুদ্ধে অভিযান

আগের সংবাদ

আগাম জামিন পেলেন মির্জা আব্বাস দম্পতি

পরের সংবাদ

স্বাস্থ্য অধিদপ্তরের কর্মকর্তা আবজাল বরখাস্ত

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০১৯ , ২:৪৫ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৪, ২০১৯ , ৩:০৫ অপরাহ্ণ

দুর্নীতি করে বিপুল সম্পদের মালিক হওয়া স্বাস্থ্য অধিদপ্তরের মেডিকেল এডুকেশন শাখার হিসাবরক্ষণ কর্মকর্তা মো. আবজাল হোসেনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সোমবার তাকে বরখাস্ত করা হয় বলে স্বাস্থ্য অধিদপ্তর সূত্র নিশ্চিত করেছে।

জানা গেছে, আবজাল হোসেনের বিরুদ্ধে ওঠা দুর্নীতির মাধ্যমে বিপুল সম্পদের মালিক হওয়ার অভিযোগ অনুসন্ধান করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আবজালের স্ত্রী স্বাস্থ্য অধিদপ্তরের শিক্ষা ও স্বাস্থ্য জনশক্তি উন্নয়ন শাখার স্টেনোগ্রাফার রুবিনা খানমের বিরুদ্ধেও অনুসন্ধান করছে দুদক।

গত বৃহস্পতিবার আবজালকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। রুবিনা খানমকেও আগামী বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে দুদক সূত্র জানা গেছে।

দুদকের অভিযোগ থেকে জানা গেছে, আবজাল দম্পতির নামে রাজধানীর উত্তরায় ১৩ নম্বর সেক্টরের ১১ নম্বর রোডে তিনটি পাঁচতলা বাড়ি আছে। বাড়ি নম্বর ৪৭, ৬২ ও ৬৬। ১৬ নম্বর রোডে রয়েছে পাঁচতলা বাড়ি। বাড়ি নম্বর ১৬। উত্তরার ১১ নম্বর রোডে রয়েছে একটি প্লট। প্লট নম্বর ৪৯।

রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় ও ফরিদপুরের বিভিন্ন জায়গায় রয়েছে তাদের অঢেল সম্পদ। অস্ট্রেলিয়ায় তাদের বাড়ি রয়েছে। দুদক সেই বাড়ির সন্ধানও পেয়েছে বলে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়