মাহমুদউল্লাহর প্রেসক্রিপশন

আগের সংবাদ

ডিসেম্বরে অভিষেক সাইফ কন্যার

পরের সংবাদ

নিমন্ত্রণ তালিকা থেকে বাদ সাবেক প্রেমিকরা

প্রকাশিত: নভেম্বর ৭, ২০১৮ , ১:২৪ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৭, ২০১৮ , ১:২৪ অপরাহ্ণ

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের ডামাডোল বেজে উঠেছে। সাজ সাজ রব বিয়ের ভেন্যু উমেদ ভবনে। মার্কিন মুলুকে ‘ব্রাইডাল শাওয়ার’-এর তোড়জোড়ও তুঙ্গে। এরই মধ্যে কথা উঠেছে বিয়ের আমন্ত্রিতদের তালিকা নিয়ে। কারা পাচ্ছেন প্রিয়াঙ্কার বিয়ের দাওয়াত? প্রিয়াঙ্কা ও নিকের রিসেপশনে আমন্ত্রিতদের সংখ্যা ৩০০ ছাড়াবে না, এমন খবর আগেই জানা গিয়েছিল। তাই সেই তালিকাও প্রায় চূড়ান্ত। চোপড়া পরিবার ঘনিষ্ঠ, নিকের ঘনিষ্ঠ স্বজন এবং হলিউড-বলিউডে প্রিয়ঙ্কার ঘনিষ্ঠ সহকর্মী ছাড়া বেশি কেউ জায়গা পাচ্ছেন না আমন্ত্রিতদের তালিকায়। তবে আলোচনার বিষয় সেটি নয়। আলোচনা চলছে বাদ পড়াদের তালিকা নিয়ে।
সূত্র বলছে, আমন্ত্রিতদের তালিকা থেকে বাদ পড়েছেন প্রিয়াঙ্কার সাবেক প্রেমিক শহিদ কাপুর, হারমান বাওয়েজা ও বিশেষ এক বলিউড তারকা। কিন্তু তিনি কে, তা নিয়েই বলিউডজুড়ে জল্পনা। তার নাম এখনো পর্যন্ত প্রকাশ করেনি প্রিয়াঙ্কার পরিবারও। জানা যায়নি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার সূত্রেও। কিন্তু বাদ যে পড়বেন বিশেষ এক বলিউড তারকা, তা মোটামুটি নিশ্চিত। প্রিয়াঙ্কা চান না তার সাবেক প্রেমিকরা কেউ উপস্থিত থাকুন এই বিয়েতে। বিয়ের আসরে অস্বস্তিকর পরিস্থিতি এড়াতেই এমন সিদ্ধান্ত নিয়েছেন প্রিয়াঙ্কা নিজেই। তিনি স্পষ্ট বলে দিয়েছেন; বিয়েতে সাবেকদের ‘নো এন্ট্রি’। সেই নির্দেশ মেনেই তৈরি হচ্ছে তালিকা। ফলে স্বাভাবিকভাবেই বাদ পড়বেন শহিদ কাপুর, হারমান বাওয়েজা এবং আরো এক তারকা, জানিয়েছে সেই সূত্র। তবে ওই আরো এক তারকা কে? বিষয়টা এখনো পরিষ্কার হয়নি, কে বাদ পড়ছেন প্রিয়াঙ্কার বিয়ের নিমন্ত্রিতদের তালিকা থেকে। কেউ বলছেন ঋত্বিক রোশন, কেউ আবার বলছেন শাহরুখ খানের নাম। কিং খান কি বাদ পড়বেন প্রিয়াঙ্কার বিয়ের নিমন্ত্রিতদের তালিকা থেকে? তা স্পষ্ট নয়। সেই তারকা আসলে কে, তা পহেলা ডিসেম্বরের আগে নিশ্চিত হওয়া মুশকিলই বটে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়