আয়কর মেলায় কর আদায় হবে তিন হাজার কোটি টাকা

আগের সংবাদ

সুন্দরবনের দুইটি জলদস্যু বাহিনীর ২০ সদস্যের আত্মসমর্পণ

পরের সংবাদ

ঝুলিতে নতুন নায়ক

প্রকাশিত: নভেম্বর ১, ২০১৭ , ৪:০২ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১, ২০১৭ , ৪:০২ অপরাহ্ণ

সবচেয়ে বেশি ছবি প্রথম নায়ক বাপ্পির সঙ্গে। সম্প্রতি সফল হয়েছেন শুভর বিপরীতে। মাহিয়া মাহি এখন তার ঝুলিতে নতুন কিছু নায়ক পুরেছেন। এতে আছেন দেশি তাজা মুখ। বাদ যাননি ভারতের নায়কও। মাহির নতুন নায়কদের খোঁজ দিলেন এম রহমান

বনি
কলকাতার উঠতি নায়ক বনি। ছবি করেছেন ‘তোমাকে চাই’, ‘পারব না আমি ছাড়তে তোকে’, ‘বরবাদ’ ইত্যাদি। ছবিগুলো তেমন ব্যবসা না করলেও এ দেশের নির্মাতাদের চোখে পড়েছেন বনি। পরিচালক ওয়াজেদ আলী সুমন নায়কটিকে এপারে নিয়ে এসেছেন। আর তার বিপরীতে রেখেছেন মাহিকে। এই ফ্রেশ জুটিকে নিয়ে গেল মার্চে ‘মনে রেখো’ নামে একটি ছবির শুটিং শুরু হয়েছে বাংলাদেশে। হার্টবিট প্রডাকশনের ছবিটি সম্পূর্ণ বাংলাদেশি প্রযোজনা। দেশি প্রডাকশন হলেও ছবিটি শুরুতেই গন্ডগোলের মুখে পড়ে। নিয়মভঙ্গের অভিযোগে ছবিটির শুটিং মাঝপথে বন্ধ হয়ে যায়। পরে শুটিং শুরু হলেও আরেক বিপত্তি বাধে। মাহির শিডিউল না পেয়ে ওয়াজেদ আলী সুমন পরিচালক সমিতিতে নালিশ পাঠান। এসব ঝুটঝামেলায় ঈদুল ফিতরে আসতে পারেনি ‘মনে রেখো’।

সোহম
ভারতের একাধিক নায়কের সঙ্গে জুটিবদ্ধ হয়েছেন মাহি। নায়িকার ক্যারিয়ারে সর্বশেষ সংযোজন সোহম। ‘তুই শুধু আমার’ ছবিতে এ দুজন একত্রিত হয়েছেন। দুজনকে এক করেছেন জয়দীপ মুখার্জি। তিনি ‘শিকারী’ নির্মাণ করে এ দেশে পরিচিতি পেয়েছেন। পরে নির্মাণ করেছেন ‘নবাব’ও। ‘শিকারী’ ও ‘নবাব’র এ দেশীয় প্রযোজক পরিবর্তন হলেও ‘তুই শুধু আমার’ আছে এসকে মুভিজের বিনিয়োগ। গেল জুনে ‘লন্ডনে’ ব্যয়বহুল এ ছবিটির শুটিং শুরু হয়। তখন লন্ডনে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। ক্রিকেট নিয়ে শুটিং ইউনিটে আলোচনায় ভুল বোঝাবুঝি ঘটে মাহির সঙ্গে ইউনিটের। সোহম ছাড়াও মাহির পুরনো আরেক নায়ক ওম আছেন ‘তুই শুধু আমার’। আছেন আমান রেজাও। সবার চেয়ে সোহমই আলোচনার দৌড়ে এগিয়ে।

রোকন
‘পবিত্র ভালোবাসা’ নামে একটি ছবি নির্মাণ করছেন এ কে সোহেল। এই পরিচালকের একটি সুপারহিট ছবি রয়েছে। তার পরিচালিত ‘খায়রুন সুন্দরী’ সারা বাংলায় খুব নন্দিত ছবি। একে সোহেলের নতুন ছবি ‘পবিত্র ভালোবাসা’। হিন্দু-মুসলিমের প্রেমের গল্প নিয়ে নির্মাণাধীন রোমান্টিক ঘরানার ছবিটি। এতে মাহি মুসলিম তরুণীর চরিত্রে অভিনয় করছেন। নবাগত রোকনকে হিন্দু ছেলের চরিত্রে দেখা যাবে। রোকনের এটাই প্রথম ছবি। তাকে আগে পর্দায় দেখা যায়নি। মাহির বিপরীতে অভিনয় করেছেন নবাগত রোকন। ছবিতে আরো আছেন ‘খায়রুন সুন্দরী’র মৌসুমী ও ফেরদৌস। এতে আরো অভিনয় করছেন সুচরিতা। রোকনের আগেও মাহি নতুন নায়কের বিপরীতে কাজ করেছেন। ‘দেশা দ্য লিডার’ ছবিতে মাহির বিপরীতে অভিষেক হয়েছিল শিপনের।

সজল
সজল টেলিভিশনের ডাকসাইটে নায়ক। কিন্তু রুপালি পর্দায় কখনোই যুৎসই জায়গা করতে পারেননি সজল। তবে এবার তার সাফল্যের সম্ভাবনা তৈরি হয়েছে। কারণ বাজার কাটতি নায়িকা মাহি অভিনয় করছেন সজলের বিপরীতে। দুজনের প্রথম ছবি ‘হারজিত’ এখন নির্মাণাধীন। ব্যবসা সফল বহু ছবির নির্মাতা বদিউল আলম খোকন এ ছবির পরিচালক বলে জুটির সাফল্য নিয়ে সবাই আশাবাদী। সমস্যা হলো যে গতি নিয়ে ‘হারজিতে’র শুটিং শুরু হয়েছিল তা কিছুটা বাধাগ্রস্ত হয়েছে। ছবির শুটিং শেষে কবে যে ছবিটি শেষ হবে তা বোঝা যাচ্ছে না। সজল-মাহি ছাড়াও ওমর সানী-মৌসুমী জুটি ‘হারজিতে’র তারকামূল্য বাড়িয়ে দিয়েছেন। প্রতাপশালী ভিলেনও এ কাজে খানিকটা অবদান রেখেছেন বলা চলে।

শিবলী
টানা এক মাস ধরে মাহিয়া মাহি ও শিবলীকে নিয়ে লালমনিরহাটে চলছে ‘মন দেব মন নে’ব ছবির শুটিং। পরিচালক রবিন খানের এটা প্রথম ছবি। প্রথম ছবি মাহি-শিবলী জুটিরও। শিবলী ইতোপূর্বে ‘তুখোড়’ নামে একটি ছবি করেছেন। ওখানে তার নায়িকা ছিলেন ওপারের রাতাশ্রী। ‘তুখোড়’ ছবিটি বক্স অফিসে তেমন না চললেও শিবলী পরের ছবিতেই শীর্ষ নায়িকা মাহিকে পাশে পেয়ে গেছেন। পরিচালককে নিয়ে তেমন আশাবাদী কেউ না হলেও মাহির কারণে এই জুটির সফলতা আসতে পারে বলে অনেকে মনে করছেন। মাহি আজকাল বাপ্পি, শুভর বাইরেও অন্য নায়কদের সঙ্গে চুটিয়ে ছবি করছেন। দেখার পালা সফল জুটির বাইরে নতুন কোনো জুটির গ্রহণযোগ্যতা মাহি তৈরি করতে পারেন কিনা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়