সূচকের উত্থানে চলছে লেনদেন

আগের সংবাদ

এশিয়া ও প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে ৫০ কোটি ডলার অর্থায়ন করতে যাচ্ছে এডিবি

পরের সংবাদ

আইনজীবী সমিতির সাক্ষাৎ বিকেল ৫টায়

প্রকাশিত: অক্টোবর ৫, ২০১৭ , ৩:১৭ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৫, ২০১৭ , ৩:১৮ অপরাহ্ণ

ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি মো. আবদুল ওয়াহহাব মিঞার সঙ্গে বিকেলে সাক্ষাৎ করবেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নেতারা। এদিকে আইনমন্ত্রী আনিসুল হক ভারপ্রাপ্ত প্রধান বিচারপতির সঙ্গে দেখা করতে সুপ্রিম কোর্টে এসেছেন।

বৃহস্পতিবার বিকেল ৫টায়  ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি তার খাসকামরায়  সাক্ষাতের জন্য সময় দিয়েছেন বলে  জানিয়েছেন সমিতির সম্পাদক ও বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

এর আগে সকালে সমিতির সভাপতি ও বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন সুপ্রিম কোর্টের আপিল বিভাগে প্রধান বিচারপতি এস কে সিনহার অবস্থা জানতে চেয়ে আবেদন করেন। শুনানিতে তার সঙ্গে এ বিষয়ে খাসকামরায় দেখা করে কথা বলতে অনুরোধ জানিয়েছিলেন ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি মো. আবদুল ওয়াহহাব মিঞা।

বিচারপতি মো. আবদুল ওয়াহহাব মিঞার নেতৃত্বে পাঁচ বিচারপতির পূর্ণাঙ্গ আপিল বেঞ্চ এজলাসে বসার পর অ্যাডভোকেট জয়নুল আবেদীন প্রধান বিচারপতি এস কে সিনহার অবস্থা জানতে চেয়ে লিখিত আবেদন পাঠ করে শোনান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়